ঢাকা,শুক্রবার, ১৩ মার্চ ২০১৫, ২৯ ফাল্গুন ১৪২১, ২১ জমাদিউল আউয়াল ১৪৩৬

Saturday, 26 April 2014 01:28

সারাদেশে বিভিন্ন দুর্ঘটনা ও খুনসহ মোট ২১ জন নিহত

সারাদেশে বিভিন্ন দুর্ঘটনা ও খুনসহ মোট ২১ জন নিহত হয়েছেন। এরমধ্যে সড়ক দুর্ঘটনায় ছয়জন, নিহত দশজন, পানিতে ডুবে একজন, আত্মহত্যা একজন এবং তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে।

ফরিদপুর
ফরিদপুরের সালথা উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে বাবু মাতুব্বর (৩০) নামে একজন নিহত হয়েছেন।

শুক্রবার দুপুর একটার দিকে উপজেলার রামকান্তপুর ইউনিয়নের খোলসেডুবি গ্রামে এই সংঘর্ষ হয়।

খুলনা
খুলনায় সড়ক দুর্ঘটনায় আহত দিঘলিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর বেগমের (৪০) মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে বৃহস্পতিবার দুপুরে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়।

সিলেট
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দা দিয়ে কুপিয়ে দুই ভাবিকে খুন করেছেন দেবর মকন মিয়া (৪৫)। যাদের খুন করা হলো তারা হলেন- গ্রামের আজির উদ্দিনের স্ত্রী হাসিনা বেগম (৪০) ও জমসু মিয়ার স্ত্রী মালেকা বেগম (৩৮)।

শুক্রবার দুপুর সোয়া ১টার দিকে সিলেটের গোয়াইনঘাট উপজেলার পানতুমাই গ্রামে এ ঘটনা ঘটে।

সিরাজগঞ্জ
সিরাজগঞ্জ পৌর এলাকায় পানিতে ডুবে ঈশিতা খাতুন (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর সোয়া ২টার দিকে পৌর এলাকার মিরপুরে এ দুর্ঘটনা ঘটে।

সিরাজগঞ্জ সদর থানার পরিদর্শক (ওসি তদন্ত) বাসুদেব সিনহা এ তথ্য নিশ্চিত করেছেন।

মাগুরা
মাগুরা সদর উপজেলা পরিষদ নির্বাচনে সৃষ্ট বিরোধের জের ধরে ওমর আলী (৪৫) নামে এক বিএনপি সমর্থককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ আওয়ামী লীগ সমর্থকরা। শুক্রবার দুপুরে উপজেলার মালঞ্চি গ্রামে এ ঘটনা ঘটে।

সহকারী পুলিশ সুপার (সার্কেল) সুদর্শন কুমার রায় জানান, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

ঢাকা
রাজধানীতে পৃথক ঘটনায় শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে দু’জন সড়ক দুর্ঘটনায় এবং দুষ্কৃতিকারীদের হামলায় একজনের মৃত্যু হয়।

শুক্রবার দারুস সালাম দ্বীপ নগর এলাকায় মেহেদী হাসান (৭) নামের এক শিশু ও তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় আফজাল খান (৫৮) নামে এক ব্যক্তি সড়ক দুর্ঘটনায় এবং দুর্বৃত্তদের হামলায় আহত রুহুল আমিন খান (৪০) নামে এক এনজিও কর্মকর্তার মৃত্যু হয়েছে।

লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর সদর উপজেলার টুমচর এলাকা থেকে মনোয়ারা বেগম (৩০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার বেলা পৌনে ১২টার দিকে তার লাশ উদ্ধার করা হয়।

লক্ষ্মীপুর সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. সোহাগ রানা জানান, লাশ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

গাজীপুর
গাজীপুর সদর উপজেলায় বিয়ের সাজে সেজে সাহারা খাতুন ইমা (১৮) নামে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছেন। শুক্রবার সকালে জেলা সদরের ভাওয়ালগড় ইউনিয়নের বানিয়ারচালা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় হোতাপাড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

মৌলভীবাজার
মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার টিকরিয়া চৌমুহনা এলাকায় আব্দুস শহিদ (৪৫) নামে এক নাইট গার্ডকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার ভোরে উপজেলার সিন্দুর খান এলাকার টিকরিয়া চৌমুহনা এলাকায় এ ঘটনা ঘটে।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো. আব্দুল জলিল জানান, এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে।

রাজশাহী
রাজশাহীর পুঠিয়ার ঝলমলিয়া পালপাড়া গ্রামের একটি আমবাগানে অশান্ত ভট্টাচার্য (৫০) নামের এক ট্রাক চালকের লাশ পড়ে আছে খবর পান পুলিশ। পুলিশ লাশ উদ্ধার করতে গেলে জনতার বিক্ষোভের মুখে লাশটি উদ্ধার করতে পারেনি। শুক্রবার সকালে লাশ দেখতে পেয়ে স্থানীয় ট্রাক চালক শ্রমিকরা ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ করে রেখেছে।

টাঙ্গাইল
টাঙ্গাইল সদর উপজেলার কাতুলী ইউনিয়নের চারাবাড়ি এলাকার একটি পুকুর থেকে অজ্ঞাতপরিচয় (৭) এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে শিশুর লাশ উদ্ধার করা হয়।

টাঙ্গাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আক্তারুজ্জামান জানান, সকালে স্থানীয় লোকজন এসডিএস প্রজেক্ট সংলগ্ন ওই পুকুরে শিশুটির লাশ ভাসতে দেখে থানায় খবর দেয়।

ভোলা
ভোলার লালমোহন উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছিডু সর্দার (৭০) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার কালমা ইউনিয়নের কালমা গ্রামে এ ঘটনা ঘটে।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তারুজ্জামান জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে আত্মীয়দের সঙ্গে জমি নিয়ে বিরোধের কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে।

টাঙ্গাইল
টাঙ্গাইলের কালিহাতিতে বাসচাপায় তৌফিকুল ইসলাম (৪০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। শুক্রবার দুপুর পৌনে ৪টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতীর রাজাবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখেরুজ্জামান জানান, উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী জেকে পরিবহনের একটি যাত্রীবাহী বাস বঙ্গবন্ধু সেতুগামী একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক তৌফিকুল ইসলাম নিহত হন।

বরগুনা
বরগুনার আমতলী ও পাথরঘাটা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন- আমতলীর ডাক্তার বাড়ির আবদুল মজিদ(৭৫) ও ছোট পাথরঘাটা গ্রামের মাহাবুব আলম (২৫)। শুক্রবার সকালে পৃথক এ দুর্ঘটনা ঘটে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল হক পিপিএম জানান, সকালে ফজর নামাজ পড়তে গিয়ে পটুয়াখালী-আমতলী সড়কের ডাক্তার বাড়ি এলাকায় ঢাকা-কলাপাড়াগামী সাকুরা পরিবহনের চাকায় পিস্ট হয়ে আবদুল মজিদ ঘটনাস্থলে মারা যান।

অপরদিকে পাথরঘাটা থানার ওসি জি এম শাহনেওয়াজ জানান, সকাল ৯টার দিকে ঢাকা-পাথরঘাটাগামী রমিন পরিবহনের ধাক্কায় আমড়াতলা এলাকায় শ্রমিক বোঝাই ট্রলি রাস্তার পাশে পড়ে যায়। এসময় ছোট পাথরঘাটা গ্রামের মাহাবুব আলম ঘটনাস্থলেই মারা যায়।

কক্সবাজার
কক্সবাজারের টেকনাফের সেন্টমাটিন উপকূলে কোস্টগার্ড সদস্যদের সঙ্গে বন্দুকযুদ্ধে তিন ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় গুলিবিদ্ধ হয়েছেন আরও একজন। শুক্রবার ভোরে সেন্টমার্টিনের ছেরাদিয়া দ্বীপ এলাকায় এ ঘটনা ঘটে। এখন পর্যন্ত নিহতদের নামপরিচয় জানা যায়নি।

কক্সবাজার মডেল থানার পুলিশ জানায়, একটি ফিশিং বোটে করে ১০-১২ জনের জেলে পরিচয় দেয়া একদল লোক শুক্রবার বিকেল পাঁচটায় তিনটি গুলিবিদ্ধ লাশ ও আহত দুজনকে কক্সবাজার পেশকার পাড়া বেড়িবাঁধে নিয়ে আসে। এ সময় পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করে। আহতদের সদর হাসপাতালে ভর্তি করে উদ্ধারকৃত লাশ তিনটি মর্গে পাঠানো হয়েছে।